শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বামী ও দেবরের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে জোসনা

কাপ্তাইয়ে ৪ সন্তানের জননীর সংবাদ সম্মেলন

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৯:২৩ পিএম

কাপ্তাইয়ে স্বামী ও দেবরদের অত্যাচার এবং প্রাণনাশের হুমকিতে গত ৪ বছর ধরে পালিয়ে বেড়াচ্ছে চার সন্তানের জননী জোছনা আক্তার। গত বৃহস্পতিবার দুপুরে কাপ্তাই প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী জোসনা। জোছনা কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের মৃত রহম আলীর মেয়ে ও মো. ওসমানের স্ত্রী।
লিখিত বক্তব্যে জোছনা আক্তার বলেন, ৩ মেয়ে এবং ১ ছেলে থাকা শর্তেও আমার অনুমতি ছাড়া ২টি বিয়ে করেছে স্বামী ওসমান। শুধু ২টি বিয়েই নয়, এছাড়া অনেক মেয়েদের সঙ্গেও অবৈধ সম্পর্কে জড়িয়েছেন তিনি। আমাকে দীর্ঘদিন শারীরিক অত্যাচার করায় ২০১১ সালে চন্দ্রঘোনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। পরে স্বামী ওসমান, দেবর মো. রফিক, মো. হানিফ ও ইসমাইল মিলে আমাকে প্রাণনাশের হুমকি দেন। তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে স্বামী ওসমান আমার ও সন্তানদের ভরণপোষণ দিচ্ছেন না। ৯ বছর আগে মামলার ওয়ারেন্টভুক্ত আসামি হলেও এখনও তিনি পুলিশের হাতে আটক হয়নি।
এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, শিগগিরই ওয়ারেন্টভুক্ত আসামি ওসমানকে আটক করা হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জোছনা আক্তারের দুলাভাই মো. হেলাল উদ্দিন, ছোট ভাই বাদশা হাওলাদার প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন