শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পানিতে ডুবে মৃত ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

তিন জেলায় পানিতে ডুবে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এদের ভোলায় ও কুড়িগ্রামের ২ জন করে শিশু, ও বগুড়ায় একজন। গত ২৪ ঘণ্টায় এসব ঘটনা ঘটেছে।
ভোলা : ভোলায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঘটনা ঘটেছে। তারা হলো, ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উত্তর ভেদুরিয়া গ্রামের মুদি ব্যবসায়ী মো. জসিমের দুই মেয়ে আফিফা (৭) ও মুনতাহা (৫)
স্থানীয় মো. মঞ্জু ইসলাম জানান, শিশু দুইজন তাদের বাড়ির সামনের পুকুরে গোসল করতে পানিতে নামে। সাঁতার না জানার কারণে পানিতে একজন তলিয়ে গেলে অন্যজন তাকে বাঁচাতে গিয়ে সেও ডুবে যায়। পরিবারের লোকজন দুইজনকে অনেক সময় ধরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করলে পুকুরের পানিতে তাদের লাশ ভাসতে দেখে উদ্ধার করে।
কুড়িগ্রাম : কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবের ইউনিয়নের পুরাচর গ্রামে শাপলা তুলতে গিয়ে বিলের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবের ইউনিয়নের পুরাচর গ্রামের ছলিম উদ্দিনের মেয়ে আমেনা খাতুন (৮) ও হাফিজুর রহমানের মেয়ে জিনিয়া আক্তার (৭)। তারা সম্পর্কে ফুফাতো বোন। স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে আমেনা ও জিনিয়া বাড়ির পাশের বিলে শাপলা তুলতে যায়। শাপলা তোলার এক পর্যায়ে তারা গভীর পানিতে চলে যায়। এসময় এক পথচারী ওই ২ শিশুকে পানিতে তলিয়ে যেতে দেখে স্থানীয়রাসহ উদ্ধারের চেষ্টা চালায়। দীর্ঘ সময় পর তাদের উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।
বগুড়া : শহরের বৃন্দাবনপাড়া ও সুলতানগঞ্জ বারপাড়া সংযোগ ব্রীজ থেকে সুবিলে লাফ দিয়ে শহিদুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত শহিদুল ইসলাম শহরের কাটনারপাড়া আলিসোনার লেনের নুর ইসলামের ছেলে। মৃত শহিদুল ইসলামের মা জানান, শহিদুলের বুকে সমস্যা ছিল। পরিবারের ধারণা পানিতে লাফ দিয়ে তার বুকে আঘাত পাওয়ায় তার পানিতে মৃত্যু হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন