ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

পুত্র সন্তানের বাবা হলেন মিরাজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১:২৯ পিএম

করোনা পরবর্তী দীর্ঘ বিরতির পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। ওয়ানডে ফরম্যাটে তিন দলের প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টের প্রথম ম্যাচ মাঠ গড়াবে রোববার। তার আগেই সুসংবাদ দিলেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ পুত্র সন্তানের বাবা হয়েছেন। প্রথমবারের মতো বাবা সংবাদ ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মিরাজ নিজেই জানিয়েছেন।

পুত্র সন্তানের বাবা হওয়ায় সংবাদ জানাতে মিরাজ লিখেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ! আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ (শনিবার) আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা’লার।’

২০১৯ সালের ২১ মার্চ রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২২ বছর বয়সী মিরাজ। বিবাহিত জীবনের ১ বছর সাত মাস পর প্রথমবারের মতো বাবা হলেন মিরাজ।

মিরাজ দেশের হয়ে এখন পর্যন্ত ২২টি টেস্ট, ৪১টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছন। ২২ টেস্টে তার রান ৬৩৮, ৪১ ওয়ানডে ম্যাচে ৩৯৩ এবং ১৩ টি-টোয়েন্টিতে মোট ৯৪ রান করেছেন। টেস্টে ২টি এবং ওয়ানডে ক্রিকেটে ১টি হাফ-সেঞ্চুরি থাকলেও এখন পর্যন্ত কোন ফরম্যাটে সেঞ্চুরির দেখা পাননি এ টাইগার অলরাউন্ডার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন