শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সারা-দীপিকা নির্দোষ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ২:১৫ পিএম

বলিউডের মাদক কান্ডে কোনো ধরনের অভিযোগের সত্যতা মেলেনি দীপিকা পাড়ুকোন, সারা আলী খানের বিরুদ্ধে। সম্প্রতি গণমাধ্যমে এমনটি দাবি করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) এক কর্মকর্তা।

গেল মাসে মাদক নেওয়ার অভিযোগ উঠলে এনসিবির কর্মকর্তারা বলিউডের একাধিক তারকাদের জিজ্ঞাসাবাদ করে। তবে দীপিকা পাড়ুকোন ও সারা আলী খান সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন। তাদের জিজ্ঞাসাবাদের পর বি টাউনে নানা গুঞ্জন রটে গিয়েছিল। অবশেষে সেসব গুঞ্জনে পানি ঢাললেন তদন্তকারী সংস্থাটির এক আধিকারিক।

দীপিকা ও সারার মাদক নেওয়ার প্রসঙ্গে গণমাধ্যমে এনসিবির ওই কর্মকর্তা বলেন, 'গত কয়েকদিন আগে বলিউডের কয়েকজন তারকাদের জেরা করা হয়েছিল। তাদের মধ্যে দীপিকা, সারা ও শ্রদ্ধাদের বিরুদ্ধে জোড়ালো কোনো প্রমাণ পাওয়া যায়নি। তবে আগামীতে যদি তাদের বিরুদ্ধে জোড়ালো প্রমাণ পাওয়া যায় তাহলে তাদের আবারো ডেকে পাঠানো হবে।'

তিনি আরও বলেন, 'গণমাধ্যেমে অভিনেত্রীদের ব্যক্তিগত ডিভাইস বাজেয়াপ্ত করার খবর প্রকাশ হয়েছে। এই খবর পুরোটা মিথ্যা, এসব গুঞ্জন কোথায় থেকে আসে আমার জানা নেই। কারো কোনো ডিভাইস বাজেয়াপ্ত করা হয়নি। এমনকি তাদের বিরুদ্ধে মাদকের কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলেও মন্তব্য করেন ওই কর্মকর্তা।' স্বভাবতই এমন খবরে স্বস্তির হাওয়া বইছে দীপিকা-সারার পরিবারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন