বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ৯ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৪:১৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১০২ জনের এবং নতুন করে ৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮৭৭ জন। এ যাবত মোট মৃত্যু ১৪৫ জনের।শনিবার ( ১০ অক্টোবর ) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (৯ অক্টোবর সকাল ৮টা হতে ১০ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ১০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৫ হাজার ৯০২ জনের। নতুন আরও ৯ জনসহ, মোট আক্রান্ত ৬ হাজার ৮৭৭ জন। মোট সুস্থ ৬৫৭২। মোট মৃত্যু ১৪৫ জনের।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০৬, বন্দর উপজেলায় ৩০৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৪৯০, রূপগঞ্জ উপজেলায় ১৩০১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫৫৫ ও সোনারগাঁও উপজেলায় ৬১৯ জন। পুরো জেলায় ৬,৮৭৭ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯৭, বন্দর উপজেলায় ২৮৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩৪১, রূপগঞ্জ উপজেলায় ১২৬২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫০৩ ও সোনারগাঁও উপজেলায় ৫৮৪ জন। পুরো জেলায় ৬৫৭২ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২২ জন। পুরো জেলায় ১৪৫ জন#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন