রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার বারহাট্টায় মেয়েকে ইভ-টিজিংয়ের প্রতিবাদ করায় বখাটের ছুরিকাঘাতে মা আহত, বখাটে গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৬:১২ পিএম

মেয়েকে ইভ-টিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেরা মা’কে ছুরিকাঘাত করে আহত করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সাহ্তা ইউনিয়নের সাবানিয়াকান্দা গ্রামের সাবানিয়াকান্দা প্রাথমিক বিদ্যালয়ের কাছে।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সাবানিয়াকান্দা গ্রামের রফিকুল ইসলাম ও রওশনা আক্তারের মেয়ে সাহতা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে (১৩) পাশ্ববর্তী সাহ্তা গ্রামের আব্দুল মতিনের বখাটে ছেলে জাহাঙ্গীর তার সাঙ্গপাঙ্গদের নিয়ে বেশ কিছুদিন যাবৎ উত্যক্ত করে আসছিল। উক্ত শিক্ষার্থী অপারগ হয়ে বিষয়টি তার মা-বাবাকে জানায়। শিক্ষার্থীর মা ইভ-টিজিংয়ের প্রতিবাদ জানিয়ে রাস্তাঘাটে তার মেয়েকে আর যেনো বিরক্ত করা না হয় সেই ব্যাপারে জাহাঙ্গীরকে সাবধান করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে জাহাঙ্গীর শুক্রবার বিকালে সাবানিয়াকান্দা প্রাথমিক বিদ্যালয়ের কাছে মেয়েটির মা রওশনাকে পেয়ে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যায়। স্থানীয় লোজন তাকে উদ্ধার করে দ্রুত বারহাট্টা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় শিক্ষার্থীর মা আহত রওশনা আক্তার বাদী হয়ে জাহাঙ্গীরসহ তিনজনকে আসামী করে রাতেই বারহাট্টা থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ এ ঘটনার প্রধান অভিযুক্ত বখাটে জাহাঙ্গীরকে শনিবার ভোরে তার বাড়ী থেকে গ্রেফতার করেছে। বাকী আসামীদেরকেও গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Younus biswas ১০ অক্টোবর, ২০২০, ৮:৫৭ পিএম says : 0
এভাবে চলতে দেয়া যায় না। লাগাম টেনে ধরুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন