শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না’গঞ্জের সোনারগাঁয়ে আবারো ধর্ষণের শিকার ৯ বছরের শিশু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৬:১৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আবারো ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দি গ্রামে। এ ঘটনায় ধর্ষিত শিশু’র বাবা শুক্রবার রাতে বাদি হয়ে কিশোর সোহেল মিয়াকে আসামী করে মামলা দায়ের করেছেন। এর আগে গত মঙ্গলবার বৈদ্যেরবাজার ইউনিয়নে ৫শ শ্রেনীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে তার আপন চাচাতো ভাই। সে ঘটনার ৩ দিনের মাথায় ফের ধর্ষিত হলো ৯ বছরের আরেক শিশু।
থানায় দায়েরকৃত মামলায় বাদি জানান, তিনি তার পরিবার ও তিনি মেয়েকে নিয়ে উপজেলার পশ্চিম সনমান্দি গ্রামে বসবাস করেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার ৯ বছরের বড় মেয়ে তার ৫ বছরের ছোট মেয়েকে সঙ্গে নিয়ে তার মেঝ মেয়ে (৭) এর জন্য খাবার নিয়ে একটি স্থানীয় মাদ্রাসায় যায়। খাবার দিয়ে আসার সময় পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে সোহেল মিয়া তার বড় ও ছোট মেয়ের পথরোধ করে ছোট মেয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যার ভয় দেখিয়ে জোড়পূর্বক তার বড় মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে বাড়ীতে এসে বড় মেয়ে অসুস্থ হয়ে পড়লে তার ছোট মেয়ে ধর্ষণের বিষয়টি তার পরিবারকে অবহিত করে। পরে আহত মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করে সুস্থ করেন। পরে এ ঘটনায় তিনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন