বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শিগগিরই গাঁটছড়া বাঁধছেন আলিয়া-রণবীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৯:২৭ পিএম

২০২০ সালটা বিশ্বের অন্যান্য দেশের মতো বলিউডেও খুব একটা ভালো যাচ্ছে না। মন্দা সময় পার করছে গোটা বিশ্ব। বিশেষ করে কাপুর পরিবারের কথা বলতেই হয়। এপ্রিলের শেষেই স্বামী ঋষি কাপুরকে হারান নীতু। কিন্তু এবার হয়তো সেই দুঃখকে ভুলে নতুন করে আনন্দোৎসবের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।

সম্প্রতি নীতু কাপুরের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায় রণবীরের সিনেমার গানের ছন্দে ছন্দে নাচছেন বর্ষীয়ান়্ অভিনেত্রী মা নীতু। নাচটি ছড়িয়ে পড়লেই শুরু হয় নানা জল্পনা-কল্পনা। এ থেকেই প্রশ্নের জন্ম নেয় যে, তবে কি শিগগিরই আলিয়া ভাট্ট এবং রণবীর কাপুরের বিয়ে?

রণবীর অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘ঘাঘরা’ গানে নাচতে দেখা যায় রণবীরের মা’কে। আর তাকে নাচের স্টেপ শেখাচ্ছেন কোরিওগ্রাফার রাজেন্দ্র সিং।

মুম্বাইয়ে হেভিওয়েট বিয়ের আসরে সঙ্গীত অনুষ্ঠানে নাচের কোরিওগ্রাফার হিসেবে বেশ পরিচিত রয়েছে রাজেন্দ্রের নাম। এতে করেই ইন্ধন পায় সামাজিক যোগাযোগ মাধ্যমের জল্পনা-কল্পনা।

এরই মধ্যে ক’দিন আগেই জন্মদিন ছিল রণবীর কাপুরের। সে সময় আলিয়ার তৈরি করা উপহারের কেকে লেখা ছিল ‘৮’ সংখ্যাটি। এ থেকে ধারনা করা হচ্ছে বছরের শেষের কোনো এক মাসের আট তারিখে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন