মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগ প্রার্থী সন্ত্রাসী ও চাঁদাবাজ পরিবেষ্টিত

গণসংযোগে সালাহউদ্দিন আহমেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

প্রতিপক্ষের নানা বাঁধা উপেক্ষা করে নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছেন ঢাকা-৫ উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। প্রতিদিনই বিশাল কর্মী বাহিনী নিয়ে ঘুরে ভোটারদের দ্বারে। বাণিজ্যিক এলাকার দোকানপাট-ব্যবসা প্রতিষ্ঠান থেকে শুরু করে আবাসিক এলাকা ও নিম্ন আয়ের মানুষের আবাসস্থল বস্তিবাসীর কাছেও যাচ্ছেন বিএনপি প্রার্থী। তিনি যেখানেই যাচ্ছেন বিপুলসংখ্যক মানুষ নেমে আসছে তাঁর নির্বাচনী প্রচারণায়। বিভিন্ন এলাকায় ভোটাররা সালাহউদ্দিন আহমেদকে দেখার জন্য বাসা-বাড়ী থেকে বেরিয়ে আসতে দেখা যায়। এ সময় গৃহবধূ, শিক্ষার্থী ও শিশুরা হাত নেড়ে শুভেচ্ছা জানায় বিএনপি প্রার্থীকে। প্রতিউত্তরে সালাহউদ্দিন আহমেদও হাত নেড়ে জবাব দেন। 

এসময় সালাহউদ্দিন আহমেদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, ঢাকা-৫ এলাকায় ধানের শীষের পক্ষে জোয়ার উঠেছে। এ নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের অধিকার ফিরিয়ে আনার নির্বাচন। সকল প্রকার ভয়ভীতি উপেক্ষা করে আগামী ১৭ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন এবং নিজের ভোট নিজে দিবেন।
গতকাল শনিবার বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ যাত্রাবাড়ী এলাকার ৪৮ নম্বর ওয়ার্ডের আর কে চৌধুরী কলেজ গলি, ৪৯ নম্বর ওয়ার্ডের সুতি খালপাড়, ও ৫০ নম্বর ওয়ার্ডের ১২ নম্বর গলিতে গণসংযোগকালে এসব কথা বলেন। এ সময় কয়েক কিলোমিটার পায়ে হেঁটে ভোটারদের কাছে যান বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।
সরকার দলীয় প্রার্থীর এক বক্তব্যের জবাবে সালাহউদ্দিন আহমেদ বলেন, মনু সব সময় এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, ও টেন্ডারবাজদের পরিবেষ্টিত থাকেন। এমনকি নির্বাচনকে সামনে রেখে কারাগারে আটক কয়েকজন সন্ত্রাসীকে মুক্ত করে আনা হয়েছে ভোটারদের ভয়ভীতি দেখানোর জন্য।
সালাহউদ্দিন আহমেদ বলেন, নির্বাচনকে সামনে রেখে আওয়ামী প্রার্থী এলাকার শিল্পপতিসহ নানাজনের কাছে চাঁদা দাবি করেছে বলে অনেকেই আমাকে জানিয়েছেন। এক প্রশ্নের জবাবে বিএনপি প্রার্থী বলেন, নির্বাচন কমিশন এখনো নিরেপেক্ষ ভূমিকা পালন করছে না। আমাদের অভিযোগগুলো আমলে নিচ্ছে না। নির্বাচনী দায়িত্বে থাকা কিছু ম্যাজিস্ট্রেট বিনা কারণে আমাদের কার্যক্রমে বাঁধা সৃষ্টি করছে। তাদের উদ্দেশ্যে সালাহউদ্দিন বলেন, আপনারা জনগণের ট্যাক্সে লালিত-পালিত। তাই জনগণের পক্ষে থাকুন। তা থাকতে ব্যর্থ হলে ও ঢাকা-৫ উপনির্বাচন সুষ্ঠু না হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে বলে হুঁশিয়ারি দেন সালাহউদ্দিন আহমেদ।
নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, যাত্রাবাড়ী বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভান্ডারী, সহ-সভাপতি আনোয়ার হোসেন সরদার, যুগ্ম সম্পাদক মাসুম দেওয়ান, যাত্রাবাড়ী যুবদলের সিনিয়র সহ-সভাপতি মজিবুর রহমান মধু, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শান্ত ইসলাম, জুম্মন, যাত্রাবাড়ী থানা জাসাসের আহবায়ক ইব্রাহিম খলিল, স্বেচ্ছাসেবকদলের থানা আহবায়ক আলাউদ্দিন মানিক ও মহিলাদের থানা সভানেত্রী মাসুদা খান লতাসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন