ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

ক্রিকেট ফিরল সিলেটের মাঠেও

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাসের কারণে লম্বা সময়ের বিরতি অচল করে দিয়েছিল দেশের ক্রিকেটকে। তা কাটিয়ে প্রতিযোগিতাম‚লক ক্রিকেট ফেরানোর পথে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জাতীয় দলের ক্রিকেটাররা এর মধ্যেই খেলেছেন দুটি প্রস্তুতি ম্যাচ। জাতীয় দল ও এইচপি দলের ক্রিকেটারদের নিয়ে আজ থেকে মিরপুরে শুরু হচ্ছে তিন দলের বিসিবি প্রেসিডেন্টস কাপ ওয়ানডে টুর্নামেন্ট। এরপর ৫ দলের কর্পোরেট লিগ টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দেশের ঘরোয়া মৌসুম। তার আগেই অবশ্য প্রতিযোগিতাম‚লক ক্রিকেট ফিরল সিলেটে। সর্বোচ্চ পর্যায়ে খেলা ক্রিকেটারদের নিয়ে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে শুরু হয়েছে তিন দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

গতপরশু সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন আয়োজিত এই টুর্নামেন্ট উদ্বোধন করেন বিসিবি পরিচালক শফিউল আলম নাদেল। সিলেট এক্সপ্রেস, সিলেট ওয়ারিয়র্স ও সিলেট রেঞ্জার্স নামের তিন দলেই আছেন সিলেটের প্রথম শ্রেণির ক্রিকেটাররা। সিলেট ওয়ারিয়র্সের অধিনায়কত্ব করছেন ইমতিয়াজ হোসেন তান্না, সিলেট রেঞ্জার্সের অধিনায়ক অলক কাপালী ও সিলেট এক্সপ্রেসের অধিনায়ক করা হয়েছে এনামুল হক জুনিয়রকে। প্রথম দিনে সিলেট ওয়ারিয়র্স খেলেছে সিলেট রেঞ্জার্সের বিপক্ষে।
সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশের প্রথম টেস্ট জয়ের নায়ক এনামুল জুনিয়রের সঞ্চালনায় খেলার আগে হয়েছে একটি উদ্বোধনী অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন কাপালী, তান্না, নাবিল সামাদ, এজাজ আহমদ, আজাদ খান, সাদিকুর রহমান তাজিন, জাকির হাসান, বিভাগীয় ক্রিকেট কমিটির সম্পাদক ফরহাদ কোরেশী, ক্রীড়া সংগঠক আলী ওয়াসিকুজ্জামান চৌধুরী অনী, বিসিবির বিভাগীয় কোচ এ.কে.এম মাহমুদ ইমন ও ক্রিকেট কোচ রিংকু সরকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন