ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

ভারতে সবচেয়ে জনপ্রিয় খেলা ক্রিকেট। আবার দেশটির ক্রিকেটপ্রেমীদের মধ্যে ঘৃণা কিংবা সহিংস আচরণের হেতুও এই ক্রিকেট। শচীন টেন্ডুলকার কিংবা রাহুল দ্রাবিড়রা বাজে খেললে তাঁদের বাড়ি ঘেরাও করেছেন সমর্থকেরা। ইট, পাটকেল নিক্ষেপও হজম করতে হয়েছে অনেক ক্রিকেটারকে। 

কিন্তু মহেন্দ্র সিং ধোনিও এখন এমন আচরণের শিকার হচ্ছেন, তবে এর চেয়ে ঘৃণ্য আচরণ আর হতে পারে না! আইপিএলে বাজে খেলায় ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে চেন্নাই সুপার কিংস অধিনায়কের ৫ বছর বয়সী মেয়ে জিভাকে! সামাজিক যোগাযোগমাধ্যমে এমন হুমকি পেয়েছেন ধোনি-সাক্ষী দম্পত্তি।
আইপিএলে এবার মোটেই ভালো করতে পারছে না চেন্নাই। ৬ ম্যাচের মাত্র ২টিতে জিতেছে। ব্যাট হাতে ধোনির সময়টাও ভালো যাচ্ছে না। রান তাড়া করতে নেমে খেলা শেষ করে আসতে পারছেন না চেন্নাই অধিনায়ক। গত বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও রান তাড়া করতে নেমে ১২ বলে ১১ রান করে আউট হন তিনি। ঐ ম্যাচ হারের পরই ইনস্টাগ্রামে এ হুমকি পান ধোনি এবং তার স্ত্রী সাক্ষী। তবে সামাজিক যোগাযোগমাধ্যমেই এর প্রতিবাদে ফেটে পড়েছেন ক্রিকেটপ্রেমীরা। যেসব অ্যাকাউন্ট থেকে এই হুমকি দেওয়া হয়েছে তাদের ব্যাপারে ইতোমধ্যেই রিপোর্ট করা হয়েছে।
পারফরম্যান্সের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় ক্রিকেটারদের ঘৃণা ও হুমকির শিকার হওয়া নতুন কিছু নয়। বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পত্তি কিছুদিন আগে এর শিকার হন। আইপিএলে কোহলির বাজে পারফরম্যান্সের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘৃণা ছড়ান তথাকথিত ক্রিকেটপ্রেমীরা।
এর আগে ক্রিকেটারদের বাড়িতে পাথর ছুঁড়ে মারা এবং কুশপুতুল পোড়ানোর ঘটনাও ঘটেছে ভারতে। কিন্তু বাজে খেলার জন্য ক্রিকেটারের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার এমন জঘন্য নজির এর আগে সম্ভবত দেখেনি বিশ্ব ক্রিকেট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন