ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে অনলাইন ‘এফআইকে ২৪ লাইভ টিভি নিউজ’-এর যাত্রা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

দেশ, জনগণ ও সারা বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের পক্ষে কথা বলার স্লোগানকে সামনে রেখে আরব আমিরাতে আত্মপ্রকাশ করেছে অনলাইন ‘এফ আই কে ২৪ লাইভ টিভি নিউজ’। গত বুধবার রাতে আবুধাবিস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে এর যাত্রা উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট শিক্ষাবিদ আবুধাবি শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল কাজী আবদুর রহিম।

বরেণ্য কবি, কথা সাহিত্যিক ও গীতিকার মুহাম্মদ মুসার সভাপতিত্বে ও বিশিষ্ট সাংবাদিক ও ব্যাংকার মোহাম্মদ জাফর উদ্দিন ভ‚ঁইয়ার উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাতের নাগরিক শেখ নাসের। বক্তব্য রাখেন এফ আই কে ২৪ লাইভ টিভি নিউজের প্রকাশক ও প্রধান সম্পাদক, আমিরাতে আল সুমাইয়া গ্রুপের চেয়ারম্যান এবং বাংলাদেশে এফ আই কে হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর বিশিষ্ট শিল্পপতি ফখরুল ইসলাম খান সিআইপি, এফ আই কে ২৪ লাইভ টিভি নিউজের সম্পাদক সাংবাদিক ও কবি মোহাম্মদ মনির উদ্দিন মান্না, উপদেষ্টা মোহাম্মদ আক্তার উদ্দিন পারভেজ, সাংবাদিক আরাফাতুল ইসলাম চৌধুরী, লেখক রাজু আহম্মেদ, সাংবাদিক মোহাম্মদ সেলিম, সাংবাদিক আল আমিন জয়, সাংবাদিক আরিফুল ইসলাম, দীপক চন্দ্র দাস, ইসলামি চিন্তাবিদ ইমরান হোসাইন, ইমাম হোসেন, কবি কাজী রহিম, কলামিস্ট আবদুল্লাহ আল রবি, বোরহান উদ্দীন প্রমুখ।

প্রধান অতিথি কাজী আবদুর রহিম এফ আই কে ২৪ লাইভ টিভি নিউজের সাফল্য কামনায় তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরামর্শ দেন এবং দর্শকদের প্রত্যাশা পূরণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অপরদিকে এফ আই কে ২৪ লাইভ টিভি নিউজ দর্শকদের প্রত্যাশা পূরণে বদ্ধপরিকর বলে জানান প্রধান সম্পাদক ফখরুল ইসলাম খান সিআইপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন