বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব ছিলেন আধ্যাত্বিক জগতের মহাপুরুষ

স্মরণ সভায় জুনাইদ বাবুনগরী

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব হাটহাজারী জামেয়া আহালিয়া মাদরাসার শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, পটিয়া আল জামেয়াতুল আরাবিয়া ইসলামীয়া জিরি মাদরাসার সাবেক মহাপরিচালক পীরে কামেল আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব সাহেব ছিলেন আধ্যাত্বিক জগতের মহাপুরুষ। তিনি আজীবন দ্বীন ইসলামের খেদমতে নিয়োজিত ছিলেন। 

তার হাতে প্রতিষ্ঠা হয়েছে অনেক মসজিদ মাদরাসার দাতব্য চিকিৎসালয়। তিনি সৃষ্টি করেছেন শত শত আলেম ওলামা। দরিদ্র মহিলাদের বিবাহের ব্যবস্থাসহ অনেক জনসেবামূলক কাজ তিনি করে গেছেন। তার মৃত্যুতে শূন্যস্থান সহজে পূরণ হবে না। গতকাল জিরি মাদরাসা ময়দানে আল্লামা শাহ্ মোহাম্মদ তৈয়ব সাহেবের স্মরণ সভা ও ত্রিমাসিক এজলাহী জোড় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
মাদরাসার প্রধান পরিচালক মাওলানা খোবাইব এর সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন।
যাত্রাবাড়ী মাদরাসার প্রধান পরিচালক ও বেফাকুল মাদরাসিন এর সভাপতি মুফতি মাহামুদুল হাসান। বক্তব্য রাখেন ড. আ,ফ,ম খালিদ হোসেন, হাফিজুর রহমান সিদ্দিকী, হাবিবুর রহমান মিজবাহ, শোহাদায়ে রাউজান মাদরাসার পরিচালক আল্লামা হাজী মো. ইউছুপ, মাওলানা শেহাব উদ্দীন, মাওলানা হাফেজ আবদুল হক, জিরি মাদরসার সিনিয়র শিক্ষক মুফতি শোয়াইব, হাফেজ হোসাইন, শিক্ষক মোস্তাক আহমদ প্রমুখ।
জুনাইদ বাবুনগরী আরো বলেন, কর্ণফুলী ইছানগরে অবস্থিত বায়তুল করিম জামে মসজিদে ওয়াকফ সম্পত্তি জালিয়াত চক্র দখলের চেষ্টা চালাচ্ছে। সরকার এ সম্পত্তি রক্ষায় ব্যবস্থা না নিলে কওমি মাদরাসা বোর্ড, বেফাক ও হেফাজত ইসলাম মাঠে নামবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন