বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পেকুয়ায় ১১ দিন ধরে নিখোঁজ দুই শিশু

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন ৪ নং ওয়ার্ড থেকে মো. আলি হাসান (ছোটন) (১২) ও মো. আবু তাহের নামে (১১) নামে দুই শিশু সন্তান নিখোঁজ রয়েছে। নিখোঁজ দুই শিশু ৪ নং ওয়ার্ড কাটা পাহার্ড এলাকার পল্লী চিকিৎসক মো. আবু তালেবর ছেলে। জানা গেছে, তারা দু'জন পুর্ব টইটং মধুখালী জমিরিয়া দারুল উলুম মাদরাসা ও নুরানী হেফজ খানার ছাত্র।

খেলতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি থেকে বের হয় আলি হাসা (ছোটন) ও ছোট ভাই আবু তাহের। তখন থেকে আর ঘরে ফিরে নাই তারা। আত্মীয়স্বজনসহ অনেক স্থানে খোঁজাখোঁজি করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।
শিশুর মা আলমাছ খাতুন বলেন, সাত বছর আগে স্বামী আবু তালেব দ্বিতীয় আরও একটি বিয়ে করে অজানা স্থানে চলে যায়। তখন থেকে গ্রামের ঘরে ঘরে গৃহকাজ করে শিশুদের লালন পালন করেছি। অথচ ভাগ্যের কি নির্মম পরিহাস, সে শিশু সন্তানরাও কোথায় জানি নিখোঁজ হয়ে গেছে। এখন আমি করবো, কোথায় গিয়ে তাদের খোঁজ পাবো কিছু ভেবে পাচ্ছি না। ছেলে নিখোঁজের ব্যাপারে থানায় গিয়ে সাধারণ ডায়েরি করবো।
এদিকে, নিখোঁজের মা-আলমাস খাতুন তার সন্তানের খোঁজে সবার সহযোগিতা চেয়েছেন। কোনো সহৃদয়বান ব্যক্তি যদি তাদের কোনো হদিস পেয়ে থাকেন ০১৮৭৫-৪০৬৫৫৬, ০১৩০৬-৭১৯৯৮৭ এ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন