ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

দুইদিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

ঈশ্বরগঞ্জে নিখোঁজের ২ দিনপর গতকাল রোববার সকালে ব্রহ্মপুত্র নদ থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম পারভেজ মোশাররফ (১৫)। পারভেজ মরিচারচর উত্তরপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী মঞ্জুরুল হকের ছেলে। সে মরিচারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।
জানা যায়, গত শুক্রবার রাত ৮টার দিকে পারভেজকে মুঠোফোনে জরুরি কথা আছে-জানিয়ে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। কিন্তু সে রাতে আর পারভেজ বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। রোববার সকাল ৭টায় ব্রহ্মপুত্র নদে লাশ পাওয়া যায় পারভেজের। পরিবারের লোকজন লাশ শনাক্ত করার পর ঈশ্বরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে। লাশের সুরতহালে থুতনির নিচে ধারালো অস্ত্রের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে নিশ্চিত করে পুলিশ।
নিহতের মা রুজিনা বেগম বলেন, তাদের সঙ্গে কারো শত্রু তা নেই। তার ছেলেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যাওয়া হয়। নিজের সাইকেল ও দুটি মোবাইল নিয়ে যায় সাথে। তার ধারণা মোবাইল ফোনের জন্যই তার ছেলেকে হত্যা করা হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন