বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার

আটক ৪

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাট পৌরসভায় দীঘি মার্কেট থেকে নজরুল ইসলাম সুজন নামে ব্যবসায়ীকে অপহরণের ঘটনা ঘটেছে। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার ও ঘটনায় জড়িত থাকা ৪জনকে আটক করেছে।

গতকাল দুপুরে ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপহৃত ব্যবসায়ী নজরুল ইসলাম সুজন বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের বদর উদ্দিন ব্যাপারী বাড়ির মৃত বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের ছেলে।

আটককৃতরা হলেন, বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের নাছির আহম্মদের ছেলে কামাল উদ্দিন, গিয়াস উদ্দিনের ছেলে আজিজুল হক ইমন, বেলাল হোসেনের ছেলে তরিকুল ইসলাম পিয়াস ও আবদুস সোবহানের ছেলে আবদুল্লাহ আল মামুন।

জানা যায়, শনিবার দুপুরে ব্যবসায়ী নজরুল ইসলাম সুজনকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটককৃত ৪ জন ও তাদের অপর সহযোগিরা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপহৃত সুজনের স্ত্রী তাহেরা আক্তার বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ কয়েক ঘন্টার মধ্যে অপহৃত ব্যবসায়ী সুজনকে বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের একটি বাড়ী থেকে উদ্ধার করে। এসময় পুলিশ অপহরণকারী ৪ জনকে আটক করে।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, অপহরণের ঘটনায় অপহৃত সুজনের স্ত্রী মাহেরা আক্তার মাহিন বাদী হয়ে ৭জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন