বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জয়ললিতার চরিত্রে হাজির হলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৯:১৮ এএম

বিতর্ক, অভিযোগ আর কটুক্তির মাঝেও সমানতালে নিজের শুটিং চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। লকডাউনের জেরে বন্ধ থাকা বিগ বাজেটের সিনেমা 'থালাইভি'র শুটিং ফের শুরু করেছেন তিনি। আর সেট থেকে সোশ্যাল মিডিয়ায় নানা দৃশ্যের ছবি শেয়ার করছেন এই চিত্রতারকা।

এই সিনেমাটি মূলত তেলেগুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন নির্ভর সিনেমা। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। এতে তাকে ছাড়াও যিশু সেনগুপ্ত, অরবিন্দ স্বামীকে দেখা যাবে।

রোববার (১১ অক্টোবর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে 'থালাইভি'র সেট থেকে একাধিক ছবি শেয়ার করেছেন কঙ্গনা। যেখানে একটি ছবিতে শাড়ি পরে জয়ললিতার মতো হাসিমুখে পাওয়া গেল তাকে। বলতেই হবে জয়ললিতার চরিত্রে বেশ ভালো মানিয়েছে অভিনেত্রীকে।

অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরে সংসদের অধিবেশনে বসে রয়েছেন কঙ্গনা। ছবির ক্যাপশনে লিখেছেন, 'করোনার পরে অনেক কিছুই বদলে গিয়েছে। কিন্তু অ্যাকশন আর কাট বলার মাঝখানের সময়টা একই রয়ে গেছে।'

'থালাইভি' সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা এ এল বিজয়। এর গল্প লিখেছেন 'বাহুবলী' খ্যাত চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। সিনেমাটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু শুটিং শেষ না হওয়াতে সেটা এখন অনেকটাই অনিশ্চিত। জানা গেছে, হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন