শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফকিরহাটে এনজিও কর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ, ভ্যান চালক আটক

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১০:০২ এএম | আপডেট : ১২:২৬ পিএম, ১২ অক্টোবর, ২০২০

বাগেরহাটের ফকিরহাটে ২৫ বছর বয়সী এক এনজিও কর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামুন (২৭) নামের এক ভ্যান চালককে আটক করেছে পুলিশ। রবিবার বিকালে ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। এসময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মুঠোফোন জব্দ করে পুলিশ।এর আগে সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় অভিযোগ করেন ওই নারী।
অভিযুক্তরা হলেন, জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।
বাগেরহাটের পুলিশ সুপার পĽজ চন্দ্র রায় বলেন, এনজিও কর্মীর অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ভ্যান চালক মামুনকে আটক করেছি। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিও কনটেন্টসহ একটি মুঠোফোন জব্দ করেছি। অন্যান্য অভিযুক্তদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ সুপার আরও বলেন, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন, তার রুমের পাশে এক ছেলে শিক্ষার্থী ভাড়া থাকতেন। অভিযুক্ত ওই চার ব্যক্তি শনিবার (১০ অক্টোবর) গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করে। ছেলে শিক্ষার্থীর সাথে ওই নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্লাক মেইল করার চেষ্টা করেন।এক পর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করে। এ বিষয়ে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Jack Ali ১২ অক্টোবর, ২০২০, ১১:২৯ এএম says : 0
Until and Unless we rule our country by the law of Allah [SWT] nobody is safe from the hand of the Criminal and the Criminal Government.
Total Reply(0)
tuhin shaikh ১৩ অক্টোবর, ২০২০, ৮:১৮ পিএম says : 0
আসলে এই ধরনের লোকদের ফাসি দেওয়া উচিত.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন