শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৬:১৩ পিএম

ঢাকার আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এটনায় নারীসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।
আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, রবিবার রাতে ভুক্তভোগী তরুনীর অভিযোগের প্রেক্ষিতে পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়।
তারা হলেন, গাইবান্ধা সদর থানার আব্দুল আজিজের ছেলে মামুন (৩০) ও তার বোন আঞ্জু বেগম (৩৪)। তারা ওই এলাকায় ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।
ভুক্তভোগী তরুনীর বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা জানান, ওই তরুনী তার বোনের বাসায় চাকরি নেওয়ার জন্য আসেন। এরই সুবাদে পরিচয় হয় অভিযুক্ত আঞ্জু বেগমের সাথে। পরিচয়ের সুবাদে এক পর্যায়ে ওই তরুনীকে চাকরী দেয়ার কথা বলে ৮ অক্টোবর আঞ্জুর বাড়িতে নিয়ে যায়। তখন বাড়িতে তাকে জোর করে ধর্ষণ করে আঞ্জুর ভাই মামুন। এ ঘটনা জানাজানি হলে ভুক্তভোগীকে নানাভাবে হুমকি দেয় অভিযুক্তরা। পরে পরিবারের সাথে আলোচনা করে রবিবার রাতে আশুলিয়া থানায় অভিযোগ করে ওই তরুনী।
আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। পরে সোমবার মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন