ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে বাসের ধাক্কায় মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর মৎস্য ভবন মোড়ে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাস ধাক্কায় রেজিয়া খাতুন (৬০) নামে এক নারী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তার মেয়ে রিনা আক্তার (৩০)। গতকাল সোমবার বিকেল পৌনে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রেজিয়াকে চিকিৎসক সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন। আর আহত রিনা জরুরি বিভাগে চিকৎসাধীন রয়েছেন। তার দুই পায়ে গুরুতর আঘাত রয়েছে।

নিহত রেজিয় খাতুনের ছেলে আবুল হাসান জানান, তাদের বাড়ি পাবনা সুজানগর উপজেলার নুরউদ্দিনপুর গ্রামে। তার বাবা আব্দুর রশিদ খান একজন মুক্তিযোদ্ধা। আবুল হাসান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে মশক কর্মী হিসেবে চাকরি করেন। থাকেন গণপূর্তের কোয়ার্টারে। তার মা দাঁতের চিকিৎসার জন্য এক সপ্তাহ আগে গ্রামে থেকে তার কাছে আসেন।

তিনি আরো জানান, তার বোন আহত রিনা মিরপুর ১ নম্বরে থাকেন। আজকে তার বাসায় নিয়ে যেতে এসেছিলেন বোন রিনা। বিকেলে আবুল হাসান নিজেই মা ও বোনকে মৎস ভবন মোড়ে নিয়ে যায় গাড়িতে উঠিয়ে দিতে। সেখানে মা ও বোন রিনা দুজনই রাস্তা পার হচ্ছিলেন। তখনই একটি বাস তাদের দুজনকে ধাক্কা দেয়। পরে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসলে মা মারা যান। বোন রিনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শাহবাগ থানার ওসি মো. মামুন অর রশিদ জানান, মা ও মেয়ে মৎস্য ভবন মোড় বার কাউন্সিলের সামনে দিয়ে রাস্তা পারা পারের সময় মালঞ্চ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মা নিহত ও মেয়ে আহত হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে ও এর চালককে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন