বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

২০ মিনিটেই মিলল গাড়ি

৯৯৯-এ ফোন একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে দ্রæত সময়ে খোয়া যাওয়া গাড়ি ফেরত পেলেন রাজধানীর এক বাসিন্দা। অভিযোগ জানানোর মাত্র ২০ মিনিটের মধ্যে গাড়িটি উদ্ধারসহ কবির হোসেন (২২) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

গতকাল সোমবার ৯৯৯-এ অভিযোগের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিক চোরাই গাড়িটি উদ্ধার করে পুলিশ। ডিএমপি সূত্র জানায়, গতকাল সকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে এক ব্যক্তি জানান রাজধানীর তেজগাঁও এলাকা থেকে তার প্রাইভেট কারটি চুরি হয়েছে। সে অনুযায়ী তাৎক্ষণিকভাবে তথ্যটি ট্রাফিক কন্ট্রোল রুমে জানানো হয়। সকাল ৬ টা ৫৫ মিনিটে কন্ট্রোলরুম তথ্যটি পাওয়ার পরপরই তেজগাঁও বিভাগের সব ট্রাফিক সদস্যকে বিষয়টি অবগত করা হয়। ঊর্ধ্বতনদের নির্দেশনায় গাড়িটি উদ্ধারে সঙ্গে সঙ্গে তৎপরতা শুরু করেন ট্রাফিক পুলিশ সদস্যরা।
ওই সূত্র জানায়, সকালে বিজয় সরণি এলাকায় দায়িত্বপালন করছিলেন শেরেবাংলা নগর ট্রাফিক জোনের সার্জেন্ট হুমায়ূন রশিদ। আনুমানিক সকাল সোয়া সাতটার দিকে তিনি বিজয় সরণির ফ্লাইওভারের কাছে একটি সাদা রংয়ের প্রাইভেটকার দেখতে পান। তিনি খেয়াল করেন খোয়া যাওয়া গাড়িটির নম্বরের সঙ্গে ওই গাড়িটির নম্বরের মিল রয়েছে। এরপর তিনি গাড়িটি থামিয়ে সঙ্গে সঙ্গে চালক কবিরকে আটক করেন। তখন নিশ্চিত হওয়া যায়, এটিই সেই খোয়া যাওয়া গাড়ি।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের ডিসি ওয়ালিদ হোসেন জানান, গাড়ি চুরি যাওয়ার তথ্য পাওয়ার ২০ মিনিটের মধ্যেই তেজগাঁও ট্রাফিক বিভাগ গাড়িটি উদ্ধারসহ একজনকে আটক করা সম্ভব হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য গাড়িসহ আটক কবিরকে তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন