ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি থেকে ১২ নেতাকর্মী সাময়িক বহিষ্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে গত শনিবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় ঢাকা মহানগর উত্তর বিএনপির ১২ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। গতকাল সোমবার বিকালে উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক দক্ষিণ খান থানা বিএনপির সহ-সভাপতি ফুল ইসলাম, সদস্য নাজিম উদ্দিন দেওয়ান, আমজাদ হোসেন, ৫০ নং ওয়ার্ডের আমানউল্লাহ, মোখলেছ, উত্তরা পূর্ব থানা বিএনপির যুগ্ম সম্পাদক এমএ হান্নান মিলন, সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম, মতিউর রহমান মতি, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল কাদের স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সদস্য নূর মোহাম্মদ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল ঢাকা মহানগর (উত্তর) বিএনপির প্রাথমিক পদসহ সকল পর্যায়ের পদ থেকে তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হলো। ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এই বহিষ্কারাদেশে স্বাক্ষর করেন। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন