ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

মহানগর

সোহেল রানা পদত্যাগ করলেন জাতীয় পার্টি থেকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১০:২৩ এএম

রাজধানীর ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে প্রার্থী হতে চেয়ে পারেননি। দলের পক্ষ থেকে মনোনয়ন না পেয়ে ক্ষো‌ভে-অ‌ভিমা‌নে জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা)। পার্টির প্রেসিডিয়াম মেম্বর, জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সভাপতিসহ সব পদ পদ‌বি থে‌কে পদত্যাগ ক‌রেন ব‌লেও জানান সো‌হেল রানা।

শনিবার (১০ অক্টোবর) জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কাছে ডাকযোগে পাঠানো এক চিঠিতে তিনি তার পদত্যাগের সিদ্ধান্তের কথা জানান।

সোমবার (১২ অক্টোবর) রা‌তে সোহেল রানা নিজেই গণমাধ্যমকে পদত্যাগের বিষয়টি নি‌শ্চিত ক‌রেছেন।

তিনি বলেন, তৃণম‌ূ‌লের নেতাকর্মী‌দের অবমূল‌্যায়ন, যা‌দের ত‌্যাগ ও শ্রমে এ দল প্রতি‌ষ্ঠিত সেই ত‌্যাগী‌ নেতাকর্মী‌দের ব‌ঞ্চিত করাসহ নানা অ‌নিয়‌মের কার‌ণে পদত‌্যাগ ক‌রে‌ছি। যেই দ‌লে ত‌্যাগী‌দের মূল‌্যায়ন নেই সেই দ‌লে থাকার প্রশ্নই ওঠে না।

এসব কার‌ণে পার্টির প্রেসিডিয়াম মেম্বর, জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সভাপতিসহ সব পদ পদ‌বি থে‌কে পদত্যাগ ক‌রেন ব‌লেও জানান সো‌হেল রানা।

সো‌হেল রানার পদত‌্যাগ বিষ‌য়ে জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ কা‌দের ব‌লেন, চি‌ঠি আমার হা‌তে আ‌সে‌নি, বিষয়টা আ‌মি জা‌নিও না। সো‌হেল রানা দীর্ঘ‌দিন ধ‌রে জাপার রাজনী‌তি‌তে নি‌স্ক্রিয় ব‌লেও জানান তি‌নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ নূরুল আমিন চৌধুরী ১৩ অক্টোবর, ২০২০, ১১:২৫ এএম says : 0
”সো‌হেল রানা দীর্ঘ‌দিন ধ‌রে জাপার রাজনী‌তি‌তে নি‌স্ক্রিয়” বললেন জি এম কাদের। তাঁর কথাতে বুঝা যায়, রাজনীতির মাঠে জাতীয় পার্টি দায়িত্ব পালন ও ভূমিকায় যথাযথ সক্রিয় (?)।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন