শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কসবায় পটকা ফুটিয়ে জন্মদিনের অনুষ্ঠান!

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভ‚ঁইয়া জীবন ৫০ বছরে পা রেখেছেন গত রোববার। জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে করোনার মধ্যেই অন্তত ৩০ জায়গায় অনুষ্ঠানের আয়োজন করেছেন। পটকা ফুটিয়ে, কেক কেটে, মিষ্টি বিতরণ করে তার জন্মদিন পালন করা হয়।

করোনার মধ্যে এমন আয়োজন নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে। ফেসবুক জন্মদিনের অনুষ্ঠানের ছবি প্রকাশ করায় এ নিয়েও অনেকে ক্ষোভ প্রকাশ করেন। তবে রাজনৈতিক কারণে এলাকার মানুষ এ নিয়ে মুখ খুলতে চাইছেন না। সবচেয়ে বেশি সমালোচনা হয় নয়নপুর এলাকায় ফটকা ফুটিয়ে কেক কাটা হলে। করোনা পরিস্থিতিতে মানুষ এ ধরণের আয়োজনে বিব্রতবোধ করেন। তবে চেয়ারম্যানের বাড়ি ওই এলাকাতে হওয়ায় কেউ মুখ খুলে কিছু বলতে চান নি। এদিকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কেক কাটার সময় ফটকা ফুটানো হলে ভর্তি থাকা রোগীদের মাঝে আতঙ্ক দেখা দেয়।
উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক এম. জি হাক্কানি বলেন, তিন-চারস্থানে কেক কেটে ও দোয়া পড়িয়ে জন্মদিন পালন করা হয়। তবে কোথাও পটকা ফুটানো হয়নি। ছাত্রলীগের নেতা-কর্মীরা বেশি উপস্থিত হয়ে যাওয়ায় সমস্যা দেখা দেয়। এ সময় কিছু করার ছিলো না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন