বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহৃত কলেজছাত্রী উদ্ধার : আটক ১

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশ ছাত্রী অপহরণ মামলার আসামি ইব্রাহীম শেখকে (২৪) ঢাকার পূর্বটঙ্গী থানার বর্ণমালা রোডের দত্তপাড়া থেকে গ্রেফতার করেছে। ইব্রাহিম উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতলিয়া গ্রামের রত্তন শেখের ছেলে। এ সময় অপহরণকৃত ছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের সেপ্টেম্বর মাসে রূপাপাত ইউনিয়নের টুংরাইল গ্রামের বাসিন্দা ও কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের এক ছাত্রীকে অপহরণ করে ইব্রাহিম শেখ। এই ঘটনায় ওই ছাত্রীর মা সবিতা রানী বাদী হয়ে বোয়ালমারী থানায় গত ২২ সেপ্টেম্বর ইব্রাহিমকে একমাত্র আসামি করে অপহরণ মামলা করেন। মামলা নম্বর ২২। মামলার পর থেকে ইব্রাহিম পলাতক রয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার পূর্বটঙ্গী থানার দত্তপাড়া এলাকা থেকে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমানের নেতৃত্বে এসআই আশুতোষ তাকে গ্রেফতার করে বোয়ালমারী থানায় নিয়ে আসে।
থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, অপহরণ মামলার আসামি ইব্রাহিমকে গ্রেফতারের সময় ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। বুধবার ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা ও আদালতে ম্যাজিস্ট্রেটের কাছে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়। ছাত্রী বাবা মার কাছে যেতে অস্বীকৃতি জানালে তাকে ফরিদপুর সেভ হোমে দেওয়া হয়েছে।
নলছিটিতে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ
ঝালকাঠি জেলা সংবাদদাতা : ঝালকাঠির নলছিটিতে একটি ঘেরে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। গতকাল ভোর রাতে উপজেলার কামদেবপুর গ্রামের মো. ফখরুল হাওলাদারের মাছের ঘেরে এ ঘটনা ঘটে।
ঘেরের মালিক জানান, এক একর জমিতে তিনি মাছের ঘের করে রুই, কাতল, তেলাপিয়া, মৃগেলসহ বিভিন্ন প্রজাতির মাছের চাষ করেন। পূর্বশত্রæতার জের ধরে প্রতিপক্ষরা বুধবার ভোররাতে তার ঘেরে বিষ প্রয়োগ করে। সকালে তিনি খাবার দিতে গিয়ে ঘেরের মাছ মরে ভেসে উঠতে দেখেন। এতে তার সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি। বিষয়টি তিনি নলছিটি থানায় জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন