শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ইন্টার্ন চিকিৎসকরা

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছেন। গতকাল বুধবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের দ্বিতীয় তলায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই কর্মবিরতির ঘোষণা দেন ইন্টার্ন চিকিৎসকরা।
সংবাদ সম্মেলনে ইন্টার্ন চিকিৎসকরা বলেন, দফায় দফায় মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ চালুর জন্য কর্তৃপক্ষ আশ^স্ত করলেও তারা জরুরি বিভাগ চালু করেনি। সর্বশেষ গত ২৪ সেপ্টম্বর ইন্টার্ন চিকিৎসকরা জরুরি বিভাগ চালুর দাবিতে কর্মবিরতিতে যায়। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সাজর্ন ও ইন্টার্ন চিকিৎসক প্রতিনিধিদের উপস্থিতিেিত সাত দিনের মধ্যে মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগ চালুর ঘোষণা দেন। গত ১১ অক্টোবর সাতক্ষীরা মেডিকেলের জরুরি বিভাগ চালুর জন্য তারিখ ঘোষণা করা হয় তবে চালু করা হয়নি। এরই প্রেক্ষিতে যতদিন পর্যন্ত জরুরি বিভাগ চালু না করবে ততদিন পর্যন্ত আমরা ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতেিত থাকবো। পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
সংবাদ সম্মেলন কালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক রফিকুল ইসলাম মেহেদী, নয়ন চন্দ্র হালদার, তৃনা মন্ডল, তানজিনা সুলতানাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন