শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে গৃহবধূকে ধর্ষণ, থানায় মামলা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:৩৭ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই সন্তানের এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্বধনীরাম গ্রামে। বুধবার সন্ধ্যায় গৃহবধূ বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।
নির্যাতিত গৃহবধূ জানান, কাজের প্রয়োজনে তার স্বামী দীর্ঘদিন থেকে বাড়ি ছেড়ে কুমিল্লাসহ দূরের জেলায় অবস্থান করছেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের জাহেদুল ইসলামের ছেলে আতাউর রহমান (২৪) প্রায় সময় মোবাইল ফোনে কুরুচিপূর্ণ কথা বলতো এবং অনৈতিক কাজের প্রস্তাব দিত। গত দুই সপ্তাহ থেকে অনৈতিক কাজের প্রস্তাবের মাত্রা আরো বেশী হয়। তার অনৈতিক কাজের প্রস্তাবে রাজি ছিলো না গৃহবধূ। পরে মঙ্গলবার (১৪ আক্টোবর) রাত সাড়ে ১২ টার দিকে আতাউর রহমান কৌশলে দরজা খুলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। প্রথমে ওই গৃহবধূর মুখ চেপে ধরে শারীরিক নির্যাতন চালায় আতাউর। পরে জোরপূর্বক ধর্ষণ করে তাকে। পরে গৃহবধূর আত্মচিৎকার শুনে তার শাশুড়ি আতাউরকে আটকের চেষ্টা করে। এসময় বৃদ্ধা শাশুড়িকেও মারপিট করে পালিয়ে যায় আতাউর।
গৃহবধূ আরো জানায়, আতাউরের মারপিটে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নের সৃষ্টি হয়েছে। মারপিটের সময় তার নাকের ফুল ভেঙ্গে ফেলে আতাউর। ঘটনার সময় আতাউরকে ধর্মের ভাই বলে ডেকে রেহাই পায়নি সে।
তার উপর পাশবিক নির্যাতনকারী আতাউরের সঠিক বিচার চান তিনি।
আতাউর রহমানের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছে এলাকাবাসী।
বড়ভিটা ইউনিয়নের পূর্বধনীরাম ২ নং ওয়ার্ডের মেম্বার উজির আলী এ ঘটনার নিন্দা জ্ঞাপন করে জানান , অভিযুক্ত ব্যক্তির উপযুক্ত বিচার চান তিনি। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূ বাদী হয়ে থানায় একটি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে। মামলা নং ১৭। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে। বৃহস্পতিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন