ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আইপিএল অবসরে সৌরভের সাথে আড্ডায় দেব-রুক্মিণী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ২:১৬ পিএম

মহামারি এই করোনা পরিস্থিতিতে আইপিএলে আসর বসেছে দুবাইয়ে। ক্রিকেটের টানে খেলার জগতের তারকাদের পাশাপাশি সেখানে উপস্থিত হয়েছেন গ্ল্যামার দুনিয়ার সুপারস্টাররাও।

দেখা যাচ্ছে, কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ থাকলেই গ্যালারিতে হাজির শাহরুখ খান। আর রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচে হাজির হচ্ছেন বিরাট পত্নী আনুষ্কা শর্মা। অন্তঃসত্ত্বা থাকার পরও স্বামীর সবক’টা ইনিংসেই সাক্ষী হচ্ছেন তিনি। আর তিন বাঙালিকে এবার এক সাথে দেখা গেল প্রবাসে। তারা হলেন সৌরভ গাঙ্গুলি, দেব ও রুক্মিণী মৈত্র।

ইনস্টাগ্রামে তিনজনের ছবি শেয়ার করেছেন নায়ক দেব। আইপিএলের ব্যস্ততার মাঝেই ওই দুই জনের সাথে দেখা করতে গিয়েছিলেন সৌরভ। সেখানে তিন তারকা মধ্যাহ্নভোজও সারেন। আড্ডাও হয় সেই পরিসরে।

দেব ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, দাদার সাথে দেখা করতে সবসময় ভালো লাগে। একদমই পরিবারের সদস্যের মতো। প্রবাসেও যেন বাড়ির মতো অনুভূতি।

একটি ছবিতে দেবকে রুক্মিণীর সাথে রোমান্টিক মুডেও দেখা গিয়েছে। যা স্পষ্ট এটাই বলছে, দুবাইয়ে বেশ ভালো সময় কাটছে টলিউডের এই ‘হট অ্যান্ড হ্যাপেনিং কাপল’র। দু’জনেই দেশে ফিরে কাজে যোগ দেবেন। দু’জনের হাতেই রয়েছে কাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন