ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দাদী হত্যার দায়ে নাতি কারাগারে

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৩:৪৪ পিএম

মানসিক প্রতিবন্ধী নাতির হাতে বৃদ্ধ দাদীকে হত্যার ঘটনা ঘটেছে। কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ উক্ত ঘটনায় জড়িত নাতিকে শুক্রবার দুপুরে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

জানা যায়, আমিননগর গ্রামের জসিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৮) বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টায় কথা কাটাকাটির এক পর্যায়ে তার মা আমেনা খাতুনকে শাবল দিয়ে মারার চেষ্টা করে। তখন সে দৌড়ে ঘর থেকে বের হয়ে যায়। তখন পাশের ঘর থেকে দাদী মিলনের নেছা (৮২) বের হয়ে আসলে তাকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করে। এ সময় আশ-পাশের লোকজন মিলনের নেছাকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করেন। পরে এলাকাবাসী মানসিক প্রতিবন্ধী নাতি দেলোয়ার হোসেনকে আটক করে থানায় খবর দেয়। বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে নিহত মিলনের নেছার লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। একই সাথে পুলিশ ঘাতক নাতি দেলোয়ার হোসেনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় নিহতের ছেলে জসিম উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত দেলোয়ার হোসেন তার দাদী মিলনের নেছাকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করার কথা স্বীকার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন