ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

স্বেচ্ছাসেবক দলের সভায় স্লােগান নিয়ে উত্তেজনা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

বরিশালে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভায় বিএনপির কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও মহানগর কমিটির সভাপতি মুজিবুর রহমান সারোয়ারের পক্ষে শ্লোগান দেয়া নিয়ে উত্তেজনার সৃষ্টি হলে কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। কেন্দ্রীয় সহ-সভাপতি আজহারুল ইসলাম মুকুলের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের বরিশাল বিভাগের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি দলের মতবিনিময় সভা গতকাল শুক্রবার সকালে বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কিন্তু সভা শুরুর আগেই মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম সমীর ও সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামানের নেতৃত্বে তাদের অনুসারীরা দলীয় কার্যালয়ের প্রধান ফটকে অবস্থান নিয়ে বিএনপি’র কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও বরিশাল মহানগর কমিটির সভাপতি মুজিবুর রহমান সারোয়ারের নামে শ্লোগান দিতে থাকে। এক পর্যায়ে তারা বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধেও শ্লোগান দিতে থাকে।

এমন পরিস্থিতিতে সভার সভাপতি স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মো. ফরিদ উদ্দিন সভাস্থল থেকে ওঠে এসে শ্লোগানকারীদের কাছে জানতে চান তারা কারও পক্ষ হয়ে সভা ভন্ডুল করতে এসেছেন কিনা। এনিয়ে সেখানে কিছুটা বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়। এক পর্যায়ে শ্লোগান দেয়া নেতাকর্মীরা প্রধান ফটক ছেড়ে রাস্তার ওপর অবস্থান নিলে পুনরায় স্বেচ্ছাসেবক দলের সভা অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মো. ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন প্রতিনিধি দলের প্রধান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি আজহারুল হক মুকুল। যুগ্মসাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, সহ-সাধারণ সম্পাদক সরদার মো. নুরুজ্জমান, সহ-সাধারণ সম্পাদক ফজলুল কবীর জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল আহমেদ ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান পিন্টু প্রমুখ সভায় যোগ দেন। স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম সমীরের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মহানগর বিএনপি সভাপতি সরোয়ার। তাই তার নামে শ্লোগান দেয়া যেতেই পারে। এতে বাঁধা দেবার কোন সুযোগ কারো নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন