শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-আলিয়ার বিয়ে না হলেও আমেজ থেমে নেই কাপুর পরিবারে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৩:৪০ পিএম

ক’দিন আগেও খবর ছিল শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন রণবীর কাপুর-আলিয়া ভাট্ট। পরে জানা যায় এ বছর তাদের বিয়ের কোনো পরিকল্পনা নেই। তাই বলে কিন্তু বিয়ের আমেজ থেমে নেই কাপুর পরিবারে।

রণবীরের পিসতুতো ভাই আদর জৈন বিয়ে করতে যাচ্ছেন। নতুন বছরে অভিনেত্রী ও গায়িকা তারা সুতারিয়ার সাথে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন আদর।

আদর হল ঋষি কাপুরের বোনের ছেলে অর্থাৎ রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে। আদর জৈন দেখতে অবশ্য কিছুটা রণবীরের মতোই। ভক্ত-অনুরাগীরা তো অনেক সময় রণবীর ও আদরকে দেখে গুলিয়ে ফেলেন।

দীর্ঘ দিন ধরে আদর জৈন ও তারা সুতারিয়ার প্রেমের গুঞ্জন চলছিল। গুঞ্জনের সেই খবরকে শেষ পর্যন্ত সিলমোহর দিতে যাচ্ছেন তারা। এর আগে আদরের বড় ভাই আরমান জৈন গতবছরই বান্ধবী আনিশা মালহোত্রার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর এবার ছোট ভাইয়ের পালা।

বড় ভাইয়ের বিয়েতে একঝাক তারকাদের মেলা বসেছিল। হাজির হয়েছিল কারিশ্মা-কারিনা, রণবীর, আলিয়া, ঋষি কাপুর ও নীতু কাপুরসহ অনেকেই।

প্রসঙ্গত, রণবীর-আলিয়া এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না। তবে তাদের সাতপাকে বাঁধার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। তারা দু’জন যদি এখনই বিয়ে করেন তাহলে এতে কোনো আপত্তি নেই মা নীতু কাপুরের- এমনই সংবাদ প্রকাশ হয়েছিল ক’দিন আগে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন