শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবিদ্বারে শক্রতার জের ধরে শতাধিক গাছ কর্তন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদাদতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৬:০৫ পিএম

কুমিল্লার দেবিদ্বারে পূর্ব শক্রতার জের ধরে আওয়ামীলীগ নেতার শতাধিক গাছ জোর পূর্বক কর্তন করার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার বিকালে উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল আহম্মেদের বাগানে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, আওয়ামীলীগ নেতা জুয়েল আহম্মেদের পারিবারিক সড়কের দুই পাশে থাকা শতাধিক গাছ কর্তন করেন তার প্রতিবেশী প্রভাবশালী আব্দুল হান্নান, আব্দুল কাইয়ুম, আবদুল আউয়াল ও মতিন মাষ্টাররা। পারিবারিক ওই সড়ক দিয়ে প্রাইভেটকারসহ রিক্সা চলাচল করতে পারলেও সড়কটি আরো প্রশস্ত করার অজুহাতে ওই গাছগুলো জোরপূর্বক কেটে ফেলা হয়।
ক্ষতিগ্রস্ত আওয়ামীলীগ নেতা জুয়েল আহম্মেদ বলেন, আমাদের সাথে কোন প্রকার আলোচনা ছাড়াই রাস্তা প্রশস্ত করার অজুহাতে গাছগুলো কেটে ফেলেছে মতিন মাস্টারসহ তার লোকজন। তারা অনেক পূর্ব থেকেই আমাদের ক্ষতি করার চেষ্টা করে আসছে। সেই শত্রুতার জের ধরেই গাছ গুলো কেটে ফেলেন। তাই আমি প্রশাসনের নিকট বিচার দাবি করছি।
অপরদিকে অভিযুক্ত আব্দুল কাইয়ুম মাষ্টার গাছ কাটার বিষয়টি শিকার করে বলেন, গাড়ি নিয়ে বাড়িতে আসা-যাওয়া করার জন্য রাস্তা প্রশস্ত করা প্রয়োজন হয়ে পড়ায় গাছ কাটা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন