ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে হামলার ঘটানাস্থল পরিদর্শন করেছেন ডিআইজি

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৭:৩২ পিএম

ফেনীতে প্রগতিশীল বামজোটের ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার ঘটনাস্থল পরিদর্শনে আসেন চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি মো: আনোয়ার হোসেন। আজ বিকেল ৪ টার দিকে তিনি ফেনী শহরের ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আসলে এসময় তিনি সাংবাদিকদের বলেন, লংমার্চকে কেন্দ্র করে ব্যঙ্গাত্বক লেখালেখি,আপত্তিকর কথা বলা, সংঘর্ষে লিপ্ত হওয়া এগুলো আসলে কাম্য নয়। তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় আমাদের পুলিশের ২ সদস্য আহত হয়েছে।
ডিআইজি বলেন, ফেনীর সার্বিক পরিস্থিতি ও ঘটনাস্থল পরিদর্শনে ধারনা করা হচ্ছে স্থানীয় সংসদ সদস্যের ছবিতে আপত্তিকর লেখার কারনে মূলত এ ঘটনার সূত্রপাত হয়েছে। তিনি সবার উদ্দেশ্যে বলেন আইন শৃঙ্খলা মেনে চলার জন্য।
তিনি বলেন, আপনারা শান্তিপূর্ণ ভাবে র‌্যালি ও সমাবেশ করুন,আমরা আপনাদের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। কিন্তু বক্তব্যে কারো বিরুদ্ধে উস্কানিমূলক কথা বলা ও লেখা একেবারেই উচিত নয়।
লংমার্চকারীদের নিরাপত্তার ব্যাপারে তিনি বলেন, আমরা গতকাল থেকেই পুরো পথজুড়েই তাদেরকে নিরাপত্তা দিয়ে যাচ্ছি। কুমিল্লায়ও তারা শান্তিপূর্ণ সমাবেশ করেছে। নোয়াখালীতেও আমরা অনুকুল ব্যবস্থা করেছি। কিন্তু ফেনীতে আজ যে ঘটনা ঘটলো তা অনাকাঙ্খিত,এ ধরনের ঘটনা আমরা কেউই প্রত্যাশা করিনা।
এ ঘটনায় মামলার প্রসঙ্গে তিনি বলেন, এখনো পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, আজ সকালে প্রগতিশীল বাম জোটের ধর্ষণ ও বিচারহিনতার বিরুদ্ধে ও নয় দফা দাবীতে ফেনীতে লংমার্চের সমাবেশ শেষে জেলা প্রশাসক কার্যালয়ে স্বারকলিপি দিতে যাওয়ার সময় লংমার্চে অংশগ্রহণকারীদেও উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশ সহ বামজোটের ২২ জন আহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন