শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

বিএনপি নেতা সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৮:৪৮ এএম

দীর্ঘদিন ধরে একেএম মোশাররফ হোসেন নানা অসুস্থতায় ভুগছিলেন। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মোশাররফ হোসেন (এফসিএ)। তবে শেষের দিকে তার শরীরে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়ে। গত ২৯ সেপ্টেম্বর তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শনিবার রাতে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ৮ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রাজনীতিতে প্রবেশের আগে বিভিন্ন মন্ত্রণালয়ে সচিবের দায়িত্ব পালন করেন। পরে তিনি ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন।

তার মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দ শোক ও দুঃখ প্রকাশ করেন। একই সঙ্গে তারা মরহুম একেএম মোশাররফ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

রোববার বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে মরহুমের প্রথম এবং বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ময়মনসিংহের মুক্তাগাছা থানায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন