ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সন্ত্রাসী হামলায় গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৯:০৪ এএম

সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুটিকাঘাতে নিহত হয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র। শনিবার রাতে তাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে দুর্বৃত্তরা। পরে হাসপাতালে তিনি মারা যান। এসময় আরও দুজনকে কুপিয়ে জখম করা হয়।

শনিবার রাতে শহরের পানমহালে এ ঘটনা ঘটে। নিহত শুভ্র পৌরসভার কালীপুর এলাকার বাসিন্দা।

জানাযায়, পানমহালের আবদুর রহিমের চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্রসহ ৪/৫ জন চা খাচ্ছিলেন। এ সময় দুটি সিএনজি চালিত অটোরিকশায় ৮/১০ জন নেমে হঠাৎ তাকে কোপ দেয়। তিনি সরে যাওয়ায় চায়ের দোকানের খুঁটির বাঁশ কেটে গেছে। পরবর্তীতে চিৎকার দিলে দু’জন দৌড়ে পালিয়ে যায়।

অন্যরা মাসুদুর রহমান শুভ্রর ওপর আক্রমণ চালায়। শুভ্র বাঁচার জন্য দৌড়ে মসল্লা মহালের সুমিত্রা মেডিকেল হলের সামনে যেতেই তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। শুভ্রর সঙ্গে থাকা আল আমিন ও জাহাঙ্গীরকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. দীপঙ্কর চক্রবর্তী জানান, আহত তিনজনের অবস্থায় আশংকাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুভ্রর শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল। শুনেছি ওই হাসপাতালে শুভ্রর মৃত্যু হয়েছে।

সুমিত্রা মেডিকেল হলের মালিক নৃপেন্দ্র চন্দ্র বিশ্বাস জানান, শুভ্রকে তাড়া করে দু’দিক থেকে তিনজন আসে। শুভ্র দোকানে এসে পড়ে যায়।

গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে মাসুদুর রহমান শুভ্র মৃত্যুবরণ করেন। অন্য দুজন সেখানেই চিকিৎসাধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন