ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

জয়বঞ্চিত লিভারপুল-চেলসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৯:৫৫ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার আলাদা ম্যাচে পয়েন্ট হারিয়েছে লিভারপুল ও চেলসি। বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলকে এভারটনের মাঠ থেকে ফিরেতে হয়েছে ড্র নিয়ে। আর ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে হোঁচট খেয়েছে চেলসি।

লিভারপুল দুই-দুবার এগিয়ে গিয়েও ২-২ গোলে ড্র করে এভারটনের সঙ্গে।

অন্যদিকে চেলসি ২-০ গোলে এগিয়ে যাওয়ার পরও ৩-৩ গোলে ড্র হয় ম্যাচ।
গুডিসন পার্কে অনুষ্ঠিত ম্যাচে লিভারপুর এদিন ম্যাচের শুরুতেই সাদিও মানের গোলে এগিয়ে যায়। ৩ মিনিটে জাল খুঁজে নেন তিনি। তবে ১৯ মিনিটে মাইকেল কিন এভারটনকে সমতায় ফেরান।

৭২ মিনিটে মোহামেদ সালাহ গোল করে ফের এগিয়ে দেন লিভারপুলকে। ৮১ মিনিটে ডমিনিক ক্যালভার্ট-লুইন ফের সমতা টানেন ম্যাচে। তবে যোগ করা সময়ে জর্ডান হেন্ডারসনের গোলে পূর্ণ পয়েন্ট পেতে পারত লিভারপুল। কিন্তু অফসাইডের জন্য তা হয়নি। তবে ভিএআরে বাতিল হওয়া গোলটি নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।

এদিকে টিমো ওয়েনারের জোড়া গোলে ২৮ মিনিটেই ২-০ গোলের লিড নিয়েছিল চেলসি। বিরতির আগে ড্যানি ইংস ব্যবধান কমান। বিরতির পর ম্যাচের ৫৭ মিনিটে সাউদাম্পটনকে ২-২ গোলে সমতা এনে দেন অ্যাডামস।

অবশ্য দুই মিনিট পরই চেলসি ৩-২ এ লিড নেয়। গোলদাতা জার্মান মিডফিল্ডার হার্ভাটজ।

চেলসি যখন জয় নিয়ে ফেরার অপেক্ষায়, ঠিক সেই সময়ে শেষ বাঁশি বাজার আগে ভেস্টাগার্ড সাউদাম্পটনকে ফের সমতায় ফেরান। ফলে পয়েন্ট ভাগাভাগি করতে হয় চেলসিকে।

লিভারপুলের সঙ্গে ড্র করা এভারটন ৫ ম্যাচে ৪ জয় ও ১ ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। সমান ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল।

টেবিলে চেলসির অবস্থান ষষ্ঠ। ৫ ম্যাচে ২টি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট তাদের। আর ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে সাউদাম্পটন আছে ১১তম স্থানে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন