ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বেমগগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন : তিন মামলায় দেলোয়ার ৭দিনের রিমান্ডে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১:৩৩ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামী দেলোয়ার হোসেন দেলুর ৭দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এরআগে তিনটি মামলায় ১৭দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে হাজির করে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

রবিবার সকালে রিমান্ড চেয়ে দেলোয়ারকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান এবং অস্ত্র ও বিষ্ফোরক মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মীর হোসেন।

সহকারি পাবলিক প্রসিকিউটর (এপিপি) সাইফুল ইসলাম হারুন জানান, সকালে দেলোয়ারকে ধর্ষণ মামলায় ৭দিন, অস্ত্র মামলায় ৫দিন ও বিষ্ফোরক মামলায় ৫দিনসহ মোট ১৭দিনের রিমান্ডের আবেদন করে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২নং আমলী আদালতে হাজির করা হয়। আদালতের জ্যেষ্ঠ্য বিচারিক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে ধর্ষণ মামলায় ৫দিন ও অপর দু’টি মামলায় ২দিনসহ দেলোয়ারের মোট ৭দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়াও বেগমগঞ্জ থানার দু’টি হত্যা মামলায় দেলোয়ার হোসেনকে (শোন এরেস্ট) সমন ছাড়া গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ী একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ঘটনায় এ পর্যন্ত ১১জনকে গ্রেপ্তার করা হয়েছে। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও পর্ণোগ্রাফী মামলা দু’টি পিবিআই তদন্ত করছে। গৃহবধূর দায়ের করা ধর্ষণ, র‌্যাবের করা বিষ্ফোরক ও অস্ত্র আইনে মামলা তিনটি বেগমগঞ্জ মডেল থানা পুলিশ তদন্ত করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন