ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে ৬৬০০ পিস ইয়াবাসহ মাদকব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৩:৫৪ পিএম

পটুয়াখালী শহরের বিএডিসি এলাকা থেকে আলমগীর হোসেন (৪০)নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ৬৬০০ পিস ইয়াবাসহ তার ভাড়াটিয়া বাসা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮,পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।
র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারী পরিচালক মো: রবিউল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে,গত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেনের ভাড়াটিয়া বাসার ওয়ারড্রবের গোপন চ্যাম্বার থেকে ৬,৬০০ (ছয় হাজার ছয়শত) পিস ইয়াবা উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামী মোঃ আলমগীর হোসেন বরগুনা জেলার আমতলী থানার মহিষকাটা গ্রামের মৃত ইউসুফ গাজীর ছেলে।আলমগীরকে জিজ্ঞাসা বাদের এক পর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন ট্রলার ব্যবসায়ী হলেও ইয়াবাই তার প্রকৃত ব্যবসা। এলাকায় ভালো, ভদ্র মানুষের লেবাস ধারণ করে সে দীর্ঘ দিন যাবত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসছে বলে জানায়।
গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।
গ্রেফতারকৃত আসামী হলো মোঃ আলমগীর হোসেন(৪০), পিতা-মৃত ইউসুফ গাজী, সাং-মহিষকাটা, থানা-আমতলী, জেলা-বরগুনা। র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পে এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭/১০/২০২০ইং তারিখ রাত আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় আসামীর ভাড়া বাসায় অভিযান চালায়। এ সময় আসামীর ওয়ারড্রবের গোপন চ্যাম্বার থেকে ৬,৬০০ (ছয় হাজার ছয়শত) পিস ইয়াবা উদ্ধার করা হয়। আসামীকে জিজ্ঞাসা বাদের এক পর্যায়ে আসামী স্বীকার করে পেশায় সে একজন ট্রলার ব্যবসায়ী হলেও ইয়াবাই তার প্রকৃত ব্যবসা। এলাকায় ভালো, ভদ্র মানুষের লেবাস ধারণ করে সে দীর্ঘ দিন যাবত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসছে বলে জানায়। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন