বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথ আল-ইসলার পৌর আহবায়ক কমিটি গঠন

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৪:০৫ পিএম

বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ বিশ্বনাথ পৌরসভার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মাওলানা আখতার আলীকে আহবায়ক ও শেখ মোঃ শাহজাহানকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। শনিবার দুপুরে বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদরাসার হল রুমে আয়োজিত এক আলোচনা সভা শেষে এ আহবায়ক কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, আনজুমানে আল-ইসলাহ সিলেট জেলার সম্মানিত সভাপতি, সৎপুর দারুল হাদীস কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ নুমান।
উপজেলা আল-ইসলার সভাপতি তালুকদার মো: ফয়জুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকমল হোসাইন শাকুরের পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা আল-ইসলাহ'র সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান গোয়াহরি, লতিফিয়া ক্বারি সোসাইটি বিশ্বনাথ দক্ষিণ উপজেলার সভাপতি মাওলানা আব্দুল মছব্বির। বক্তব্য রাখেন, আল-ইসলাহ ও তালামীযে অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মুফতি মাওলানা ক্বারি আব্দুল মুমিন সাহেব এবং ইসলামি সংগীত পরিবেশন করেন, মাঃ মাসুম আহমদ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ন আহবায়ক মাওলানা হাবিবুর রহমান, যুগ্ন আহবায়ক মাওলানা আব্দুর রব, যুগ্ন সচিব মো: শরীফ উদ্দিন, সদস্য মাওলানা আজিজুর রহমান, মোঃ ইকবাল হোসেন, মোঃ মোক্তার আলী, মাওলানা আব্দুল মুমিন, মোঃ সুন্দর আলী, মাওলানা মাহবুবুল ইসলাম আঙ্গুর, মাওলানা কামরুল ইসলাম, মোঃ খোয়াজ আলী, মাওলানা ফারুক আহমদ, মাওলানা ছালেহ আহমদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, আনজুমানে আল-ইসলাহ সিলেট জেলার সম্মানিত সভাপতি, সৎপুর দারুল হাদীস কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ নুমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন