শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলারোয়ায় চারজনকে হত্যার ঘটনায় ছোট ভাই শাহিনুরের পাঁচ দিনের রিমান্ড

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৪:৩৫ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় ছোট ভাই রায়হানুলের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার (১৮ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (২) এর বিচারক ইয়াছমিন নাহার রয়হানুলকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন। এর আগে গত ১৬ অক্টোবর শুক্রবার বিকালে রায়হানুলকে আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড চেয়েছিলেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক সফিকুল ইসলাম। সাতক্ষীরা কোর্ট ইনসপেক্টর অমল রায় রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।
সাতক্ষীরা সিআইডি পুলিশের পরিদর্শক মামলার তদন্ত কর্মকর্তা সফিকুল ইসলাম বলেন, তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য কাজ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।
কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে গত বৃহস্পতিবার ভোরে একই পরিবারের চারজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। নিহতরা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মাছের ঘের ব্যবসায়ী শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩৫), ছেলে সিয়াম হোসেন মাহি (১০) ও মেয়ে তাসনিম (৮)। তবে, শাহিনুরের ৬ মাস বয়সী শিশু সন্তান আফরিন মারিয়াকে দূর্বৃত্তরা হত্যা না করে মায়ের লাশের পাশে ফেলে রেখে যায়। পরে পুলিশ যেয়ে লাশগুলো উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার গভীর রাতে চারজনের লাশ দাফন করা হয়। এদিকে, শনিবার সকালে সাতক্ষীরা-যশোর সড়কের পাশে হেলাতলা ইউনিয়নের শত শত নারী-পুরুষ মানববন্ধন করেন। তারা এই হত্যাকান্ডের প্রকৃত দোষীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন