বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘাতকরা নিস্প্রাপ রাসেলকেও হত্যা করেছে-তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৭:৪৭ পিএম

ঘাতকরা নিস্প্রাপ রাসেলকেও হত্যা করেছে চিন্তা করা যায়? আজ তাকে স্মরণ করি। ভোলায় আওয়ামী লীগের বর্ধিত সভায় টেলিকনফারেন্সে এসব কথা বলেন তোফায়েল আহমেদ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, শেখ রাসেল জাতির জনকের অনেক আদরের ছিলেন। তার জন্য সব সময় দোয়া করি। দেশের উন্নয়নের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। বাংলাদেশকে পৃথিবীর মধ্যে একটি মর্যাদাশালী দেশে রূপান্তরীত করেছেন। আমি মনে করি ১৯৮১ সালে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম সে পতাকা হাতে নিয়ে নিষ্ঠার সাথে, সততার ও দক্ষতার সাথে কাজ করে চলেছেন। এ করোনাকালীন সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহীত পদক্ষে শুধু বাংলাদেশ না আন্তর্জাতিক বিশ্বেও প্রসংশিত হয়েছে। তোফায়েল আহমেদ আজ দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের অভিষেক ও বিশেষ বর্ধিত সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ যগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ। এ দিকে লালমোহনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসুচীর উদ্বোধন করলেন এমপি শাওন। রোববার সকালে লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে শেখ রাসেল স্মৃতি সংসদ আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিলো শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা, বর্নাঢ্য শোভা যাত্রা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের কালো রাত্রীতে জাতির জনক বঙ্গবন্ধু এবং পরিবারের অন্যান্যদের সঙ্গে নিষ্পাপ শিশু রাসেলকেও ঠাণ্ডা মাথায় খুন করা হয়েছিলো।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, ওসি মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন