বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আবুল হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার অটোভ্যান চালক আবুল হোসেন হত্যার রহস্য উদঘাটনসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রোববার সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জের বারসাও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিকেলে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।
গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জের চন্দ্রহাটা গ্রামের মৃত আব্বাস সরকারের ছেলে আবু সাঈদ (৩৭), বারসাও গ্রামের আন্তাজ আলীর ছেলে আনিছুর রহমান (৪০) রাজস গ্রামের মৃত অণিল চন্দ্র বর্মণের ছেলে ছোটন চন্দ্র বর্মন (২৮) একই গ্রামের ছামসুল আলমের ছেলে আব্দুল মতিন (২৮)। তিনি বলেন, চলতি বছরের ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় আবুল হোসেন অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। পরে আর বাড়ি ফেরেননি তিনি। নিখোঁজের দু’দিন পর ক্ষেতলাল উপজেলার হোপীরহাট এলাকার হারাবতি নদী থেকে ওই ভ্যানচালকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের ভাই ফজলুর রহমান বাদী হয়ে ক্ষেতলাল থানায় হত্যা মামলা দায়ের করেন।
তিনি জানান, ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় আসামিরা যাত্রী বেশে কালাই উপজেলার তেলিহার এলাকায় আবুল হোসেনকে নিয়ে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পরে অটোভ্যানটি ছিনতাই করেএ পরে গোয়েন্দা পুলিশ (ডিবি) অটোভ্যানটির বিভিন্ন যন্ত্রাংশ খোলা অবস্থায় উদ্ধারসহ মনসুর রহমানকে গ্রেফতার করে। তার দেয়া তথ্য মতে এই ৪ আসামিকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন