ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

পরশুরাম সীমান্তে ২ ভাইয়ের লাশ

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ফেনীর পরশুরাম উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্তের কাছে গতকাল ভোরে দুই সহোদয়ের লাশ পাওয়া যায়। নিহত মো. করিম (২৮) ও স্বপন (২৪) দুজনই পরশুরাম পৌর এলাকার গুথুমা গ্রামের খারিজকোনা কালাধন সরকারের ছেলে।
স্থানীয় কাউন্সিলর রসুল আহাম্মদ স্বপন জানান, রোববার ভোরে ভারতীয় সীমান্তের ১০-১৫ ফুট ভেতরে দুই জনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। তাদের পাশে একটি ভাঙা ছাতা পাওয়া যায়। কিন্তু তাদের কিভাবে মৃত্যু হয়েছে সঠিক বলা যাচ্ছে না।
স্থানীয়রা জানান, করিম ও স্বপন ওদের দু’জনকে প্রায় দেখা যেত খালে মাছ শিকার করতে। তাদের ধারনা বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে।
পরশুরাম মডেল থানার ওসি শওকত হোসেন জানান, দুই দেশের বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক শেষে দুপুর ১২টার দিকে দুই জনের লাশ আমাদের কাছে হস্তান্তর করা হয়। লাশগুলো ময়নাতদন্তের জন্য ফেনী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তে সঠিক তথ্য জানা যাবে।
এদিকে ফেনী বিজিবি’র ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুজ্জামান জানান, ফেনীর পরশুরামে গুথুমা বিওপির সীমান্ত পিলার নং ২১৬৭/১১ এস-এর নিকটবর্তী হিল্লা টিলা নামক স্থানে খালের ভেতর মাছ শিকার করছিলেন। সম্ভবত ভোরে বজ্রপাতে তাদের মৃত্যু হতে পারে বলে তিনি ধারণা করছেন। তাদের শরীরে বজ্রপাতে পুড়ে যাওয়ার চিহ্ন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন