শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে গুলি

আটক -১

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

টঙ্গীতে চাঁদা না দেয়ায় এক ঝুট ব্যবসায়ীকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গত শনিবার রাত পৌঁনে ৯টার দিকে টঙ্গীর মিলগেইট এলাকায় এ ঘটনা ঘটে। গুলিতে আহত ব্যবসায়ী মো. হাসান। সে টঙ্গীর মাছিমপুর এলাকার বাসিন্দা মো. দুলালের ছেলে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে। আটক হুমায়ুন কবির লক্ষ্মীপুর জেলার বশিকপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।
টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মো. দেলোয়ার হোসেন চৌধুরী বলেন, গত শনিবার রাত পৌঁনে ৯টার দিকে মিলগেইট এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান ‘মা এন্টারপ্রাইজ’ থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা হাসানকে গুলি করে পালিয়ে যায়। এতে হাসান পেটে ও বাম উরুতে গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
স্থানীয় এক ব্যবসায়ী বলেন, কয়েকদিন আগে স্থানীয় এক মসজিদ উন্নয়ন কাজের কথা বলে হাসানের মোবাইল ফোনে কয়েক লাখ টাকা চাঁদা চাওয়া হয়। হাসান চাঁদা দিতে রাজি না হলে শনিবার রাতে তিন চাঁদাবাজ তার ব্যবসা প্রতিষ্ঠানে যায়। এরই এক পর্যায়ে তারা পিস্তল দিয়ে গুলি করে পালাতে চেষ্টা করলে একজনকে আটক করে স্থানীয়রা। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন