বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সার্কাস দেখাবেন রনবীর-রোহিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১০:৫৮ এএম

'সিম্বা' ব্যবসা সফল হওয়ার পর রনবীর সিংকে নিয়ে আবারো নতুন সিনেমা নির্মাণ করতে চলেছেন পরিচালক রোহিত শেট্টি। সোমবার (১৯ অক্টোবর) একটি নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা সারলেন এই পরিচালক-অভিনেতা জুটি।

এবারও রণবীরকে কেন্দ্রবিন্দুতে রেখে 'সাকার্স' তৈরি করবেন রোহিত শেট্টি। শিরোনামেই স্পষ্ট যে এটি রোহিতের পছন্দের কমেডি ধাঁচের সিনেমা হতে চলেছে। তবে থাকছে বড়সড় টুইস্ট। উইলিয়াম শেক্সপিয়ারের ‘কমেডি অফ এররস’ নাটকের অনুপ্রেরণায় এই সিনেমাটি নির্মাণ করবেন পরিচালক। 

জানা গিয়েছে, আগামী মাসেই শুরু হতে চলেছে 'সার্কাস'-এর শুটিং। মুম্বাইয়ের পাশাপাশি উটি এবং গোয়ায় হবে সিনেমার শুটিং। আর সবকিছু ঠিক থাকলে ২০২১ সালের শেষের দিকে মুক্তি পাবে রোহিত-রণবীরের এই সিনেমাটি।

'সার্কাস'-এ রণবীর সিংকে ছাড়াও জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সঞ্জয় মিশ্রার মতো তারকাদের দেখা যাবে। এটি পরিচালনার পাশাপাশি প্রযোজনার দায়িত্বেও রয়েছেন রোহিত শেট্টি। আর 'সার্কাস' প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ এবং রিলায়েন্স এন্টারটেনমেন্ট।

এর আগে শুধু সিম্বাই নয়, 'সূর্যবংশী'তেও একসঙ্গে কাজ করেছেন রণবীর-রোহিত। অক্ষয়-ক্যাটরিনা জুটির সিনেমায় স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে রণবীরকে। গেল মার্চেই এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা করোনার জেরে পিছিয়ে গিয়েছে আগামী বছর পর্যন্ত। অন্যদিকে ক্রিসমাসে মুক্তির অপেক্ষায় রয়েছেন রণবীর অভিনীত '৮৩'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন