বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ওসমানীনগরে ইউপি উপ-নির্বাচন আজ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সিলেটের ওসমানীনগরের সাদিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ আজ মঙ্গলবার। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৯টি কেন্দ্রে ইউনিয়নের ২১ হাজার ৮৮৩ জন ভোটারের ভোটগ্রহণ করা হবে।
ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন আ.লীগ মনোনিত মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ (নৌকা), বিএনপি মনোনিত আবদুর রব আল মামুন (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া (ঘোড়া) ও আবদুল আজিজ (আনারস)। এদিকে ৯টি কেন্দ্রকেই ঝুঁকিপূর্ণ দেখছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে ঝুঁকি মোকাবেলায় প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী। প্রতিটি কেন্দ্রে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসারের সমন্বয়ে ২৫ জনের টিম থাকবে। এছাড়া তিনজন ম্যাজিস্ট্রেটসহ আইন-শৃঙ্খলা রক্ষায় ভ্রাম্যমাণ দল কাজ করবে বলে জানা গেছে।
ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত হওয়ায় বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার মিলিয়ে ২৫ জনের টিম প্রত্যেক কেন্দ্রে দায়িত্বে নিয়োজিত থাকবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। উল্লেখ্য, চলতি বছরের ১৩ জুলাই হৃদরোগে মারা যান সাদিপুর ইউপি নির্বাচিত বিএনপি মনোনিত চেয়ারম্যান আলহাজ আবদুর রর। এতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। গত ১৪ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন