মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২। গত রোববার রাতে অভিযান চালিয়ে শেরেবাংলা নগর থানাধীন জি টি সি এল বিল্ডিংয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো. সাগর ওরফে রোমান (১৯), মো. হাতেম আলী (১৯), মুক্তারুজ্জামান (১৯), মো. রাকিব সিকদার (২০), মো. আলামিন হোসেন (১৯), জীবন (১৬) ও মো. হ্নদয় (১৬)।

এ সময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুটি ছুরি উদ্ধার করা হয়। র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবদুল্লাহ আল মামুন জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজা ইত্যাদি নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত এবং তারা নিজেরাও নেশা জাতীয় দ্রব্য সেবন করে থাকে। গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে এই কিশোর অপরাধী গ্রুপ ডিএমপির শেরেবাংলা নগর থানার বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন, ক্রয়-বিক্রয়, চুরি ছিনতাই, মারামারিসহ নারীদের ইভটিজিং করে অত্র থানা এলাকায় আইন শৃঙ্খলা বিঘ্ন ঘটিয়ে আসছে।

কিশোর গ্যাংয়ের সদস্যরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই এবং নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
র‌্যাব জানায়, আসামিদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই-বাছাই করে ভবিষ্যতে র‌্যাব অভিযান চালাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন