শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ছিনতাই হওয়া পিকআপ ভ্যান উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

সাভার থেকে একটি মুরগি বোঝাই পিকআপ ভ্যান ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দেয়া তথ্যে রাজধানীর মিরপুর থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ ও আমিনবাজার থেকে ছিনতাইকৃত মুরগি বোঝাই পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়। গতকাল দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী। এর আগে ভোর রাতে অভিযান চালিয়ে সাভার ও ঢাকার মিরপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলো- পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার দেউলী গ্রামের বিল্লালের ছেলে মো. খোকন সরদার, একই জেলার সদর থানার গাবেরা গ্রামের মো. খলিলের ছেলে মো. রাব্বি, মানিকগঞ্জের সিঙ্গাইর থানার চান্দুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রুবেল ও নেত্রকোনার আটপাড়া থানার কতুবপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে সাহিদুল ইসলাম।
ব্যবসায়ী মাহবুব আলম জানান, দিনাজপুরের ঘোরাঘাট থেকে মুরগি নিয়ে তিনি রাজধানীর বিভিন্ন মার্কেটে পাইকারি বিক্রি করেন। গত শনিবার বিকেলে প্রায় ৩ লাখ টাকা মূল্যের মুরগি নিয়ে ঘোরাঘাট থেকে একটি পিকআপ ভ্যানে রাজধানীর উদ্দেশে রওনা হয়। রাত ১১টায় সর্বশেষ পিকআপের চালক ইব্রাহিমের সাথে মুঠোফোনে তার কথা হয়। এর পাঁচ মিনিট পরেই ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতদের কবলে পড়ে মুরগি বোঝাই পিকআপটি। এসময় ডাকাতরা দুইটি ট্রাক নিয়ে মুরগির পিকআপটিকে ব্যারিকেড দেয়। পরে ৪-৫ জন ডাকাত পিকআপের চালক ইব্রাহিম ও তার সহকারী আতিয়ারকে মারধর করে মুরগি বোঝাই পিকআপটি ছিনিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পরদিন সকালে সাভার মডেল থানায় তিনি একটি লিখিত অভিযোগ করেন।
সাভার মডেল থানার এসআই প্রাণ কৃষ্ণ অধিকারী জানান, প্রথমে মুরগির পিকআপটিকে ব্যারিকেড দেয়া ট্রাক দুটিকে প্রযুক্তির সহয়তায় সনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে রাজধানীর মিরপুর শাহ আলী থানা এলাকার একটি গ্যারেজ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক দুটি জব্দ করা হয়। গ্রেফতার করা হয় চারজনকে। পরে সাভারের আমিনবাজার এলাকা থেকে মুরগি ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন