ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

মহানগর

রাজধানীতে ময়লার বালতিতে শিশুর লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ২:২২ পিএম

দেড় বছর বয়সের একটি শিশুর কি অপরাধ। তাকে নিষ্ঠুরভাবে হত্যা করে ময়লার বালতিতে করে রাস্তার পাশে ফেলে দিতে হবে। এমন নির্মমতা রাজধানীর মানুষ এর আগে কেউ দেখনি।

মঙ্গলবার সকালে রাজধানীর হাজারীবাগে ময়লার বালতি থেকে দেড় বছর বয়সী ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তার পরনে ছিল লাল হাফপ্যান্ট ও নীল গেঞ্জি। শিশুটির মাথা উল্টো করে শরীর বালতিতে ঢোকানো হয়। শিশুটির পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।


মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হাজারীবাগ পার্কের পূর্ব পাশের একটি বাসার সামনে থেকে লাশটি উদ্ধার করে হাজারীবাগ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার ওসি সাজিদ রহমান।

তিনি জানান, হাজারীবাগ থানার ৫৩ এনায়েতগঞ্জ লেনের একটি বাসার সামনে রাখা ময়লার বালতিতে একটি কন্যাশিশুর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ উদ্ধার করে।

তিনি জানান, শিশুটির বয়স আনুমানিক দেড় বছর হবে। তার নাম বা পরিবারের পরিচয় আমরা এখনও জানতে পারিনি। তবে আশপাশের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ চলছে নাম-পরিচয় শনাক্ত করার জন্য।

ওসি সাজিদুর জানান, শিশুটিকে হত্যার পর কেউ পার্কের কোনায় ফেলে গেছে। শিশুটি একেবারে জীর্ণশীর্ণ। কে ফেলে গেল, কেনইবা ফেলে গেল, বোঝা যাচ্ছে না।’

তিনি আরও বলেন, আমাদের প্রাথমিক কাজ শেষে অজ্ঞাত শিশুটির মরদেহের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন