শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সঞ্জয়কে নিয়ে গুজব, ক্ষুব্ধ দত্ত পরিবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৫:২২ পিএম

বলিউডের মুন্নাভাই খ্যাত সঞ্জয় দত্ত বর্তমানে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে স্টেজ ফোরে রয়েছেন। এ খবর প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল।

খবর আসে যে, ক্যান্সারের চিকিৎসার জন্য বলিপাড়ার এ অভিনেতা মার্কিন মুলুকে অথবা সিঙ্গাপুর যাবেন। তবে সেই সিদ্ধান্ত বাতিল করেন সঞ্জয়। হাতে বেশ কিছু ছবি রয়েছে। আর সেসব ছবির কাজ শেষ না করে চিকিৎসা নেয়ার জন্য দেশের বাইরে কোথাও যাবেন না বলে স্পষ্ট জানিয়েছেন মুন্নাভাই।

ক্যান্সার শনাক্ত হওয়ার পর মুম্বাইতে চিকিৎসা শুরু করেন সঞ্জয় দত্ত। দুই সন্তানের সাথে দেখা করার পর মুম্বাইতে কেমোথেরাপির জন্য ফিরেন। আর পাপারাতজির ক্যামেরায় সঞ্জয় দত্ত এবং মান্যতা দত্তের সেই দৃশ্য বন্দি হয়।

মুম্বাই ফেরার পর স্যালুনে গিয়ে চুলের নিউ কাট করান। সেই সময় এক ভিডিও বার্তায় জানান, ক্যান্সারের সাথে লড়াই করে শিগগিরই জয়ী হবেন তিনি। এমনই আশা প্রকাশ করেন ওই বার্তায়। তবে এসবের মাঝে সম্প্রতি শোনা যায়, সঞ্জয়ের হাতে নাকি কয়েকটা মাস বাকি রয়েছে। আর এ কথা শুনেই ক্ষেপে যায় দত্ত পরিবার।

এক সাক্ষাতকারে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, সঞ্জয় নিয়ে ছড়ানো উপরোক্ত তথ্য একদমই মিথ্যা। জোরালোভাবে চিকিৎসা চলছে তার। ভালো সাড়াও পাচ্ছেন তিনি। আবারও পরীক্ষা করানো হবে তাকে। পাশাপাশি সবার প্রার্থনা ও ভালোবাসা চেয়ে আশা ব্যক্ত করে বলেন, শিগগিরই সুস্থ হয়ে উঠবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন